কক্সবাজারে সমুদ্র সৈকতে গোসল করতে নেমে মাদরাসাছাত্র নিখোঁজ

জাতীয়

কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে সাগরে গোসল করতে নেমে তাহসিন (১৬) নামে কুমিল্লার এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছেন। এ সময় একজনকে উদ্ধার করেছে লাইফ গার্ড ও বিচ কর্মীরা।

শুক্রবার (১৪ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। নিখোঁজ মাদরাসাছাত্র কুমিল্লা জেলার মোগদাও এলাকার কাশেমুল উলুম মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। তার পিতার নাম বলতে পারেনি অপর বন্ধুরা। উদ্ধার অপর বন্ধু একই মাদরাসার শিক্ষার্থী ও একই এলাকার আবুল হোসেনের পুত্র ফয়সাল।

কক্সবাজার টুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মিজান উজ জামান জানান, আজ সকালে কুমিল্লা থেকে চার বন্ধু কক্সবাজারে বেড়াতে এসে সরাসরি সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নেমে পড়ে। সকাল আটটার দিকে চার বন্ধুর দুইজন ফয়সাল ও তাহসিন গোসল করার এক পর্যায়ে সাগরের ঢেউয়ে ভেসে যায়। এ সময় সৈকতে কর্মরত সি সেইফ লাইফ গার্ড কর্মীরা ফয়সালকে উদ্ধার করে। অপর বন্ধু তাহসিন সাগরে ভেসে গিয়ে এখনো নিখোঁজ রয়েছে।

টুরিস্ট পুলিশ জানায়, নিখোঁজ তাহসিনকে উদ্ধারে সি সেইফ লাইফ গার্ড বিচ কর্মী ও টুরিস্ট পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। কুমিল্লা থেকে বেড়াতে আসা এই চার বন্ধুর মধ্যে একজন পালিয়ে গেছে। দুইজন টুরিস্ট পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *