কমরেড ডা. অরুণ ঘটকের স্মরণসভা অনুষ্ঠিত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার গরীবের চিকিৎসক খ্যাত কমরেড ডা. অরুণ ঘটকের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার (১৯ জুন) বিকাল চারটার নওয়াপাড়া ইনস্টিটিউটে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ, অভয়নগর শাখার উদ্যোগে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ যশোর জেলা কমিটির নেতা কমরেড নূর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন পার্টিও কেন্দ্রীয় নেতা কম. নাজিম উদ্দিন, কম. জিল্লুর রহমান ভিটু, জেলা নেতা কম. চৈতন্য কুমার পাল, কম. ডা.শহিদুর হক, কম. হাবিবুর রহমান কম. ইন্তাজ আলী, কম.মোহাম্মদ আলী, কম. সাধন বিশ্বাস, কমরেড ডা. অরুণ ঘটক স্মৃতি রক্ষা কমিটির আহ্বায়ক প্রধান শিক্ষক ধনঞ্জয় বিশ্বাস, সাম্যবাদী আন্দোলনের যশোরের সমন্বয়ক কিশোর অধিকারী, জেলা নেতা রিপন আহমেদ গাজী, সিপিবি নেতা প্রফেসর কমরেড চিন্ময় বিশ্বাস, অরুণ ঘটকের দাদা ডা. অজয় ঘটক প্রমুখ।

উল্লেখ্য কমরেড ডা. অরুণ ঘটক বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ, অভয়নগর শাখার পৌর-২ সেলের সম্পাদক ছিলেন। তিনি এর আগে দীর্ঘদিন অভয়নগর যুবমৈত্রীর সভাপতি ছিলেন।

বক্তারা বলেন, অরুণ ঘটক ছিলেন একজন গরীবের বন্ধু। তিনি অনেক সময় টাকা-পয়সা না নিয়ে গরীব মানুষের চিকিৎসা সেবা দিতেন। করোনাকালীন সময়ে গরীব মানুষের জন্য তার অবদান অপরিসীম। তিনি ছিলেন আজীবন কমিউনিস্ট এবং স্পষ্টবাদী।
বক্তারা প্রয়াত কমরেড ডা. অরুন ঘটকের জীবন -দর্শন অনুসরণ করে তার আদর্শ বাস্তবায়নের আহ্বায়ন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *