কমলগঞ্জে শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফুফা গ্রেপ্তার

মৌলভীবাজার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী পাত্রখোলা চা বাগানের হাজারীবাগে ৯ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত মো. হানিফ (৫৮) কে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত  হানিফ ওই শিশুর ফুফা বলে জানা গেছে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বুধবার (১৭ মে) বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার দিকে হাজারিবাগ প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীতে পড়ুয়া (৯ ) বছরের ওই শিশুটি প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল। পথিমধ্যে মো. হানিফ (৫৮) তাকে লিচু ও টাকা দেওয়ার লোভ দেখিয়ে পাশের একটি লেবু বাগানের একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বাড়িতে গিয়ে শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং পরিবারের লোকজনকে সব খুলে বলে।

এ সময় সে মেয়েটিকে ২০টি টাকাও দেয়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে এ ঘটনা বললে তার আত্মীয়-স্বজনরা তাকে নিয়ে কমলগঞ্জ থানায় রাত ৯টায় গিয়ে অভিযোগ দায়ের করেন। কমলগঞ্জ থানা পুলিশ আসামি হানিফকে বুধবার রাতেই পুলিশ শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক (এসআই) অনিক রঞ্জন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি মো. হানিফকে বুধবার রাত সাড়ে ১০টায় শ্রীমঙ্গল রেল স্টেশন থেকে গ্রেফতার করেছেন। সে স্টেশনে গিয়ে চট্রগ্রামের টিকেট কেটে পালিয়ে যেতে চেয়েছিল।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নির্যাতিতা শিশুর পিতা মঞ্জুর আহমদ বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত অভিযুক্তকে বৃহস্পতিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *