কলকাতার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে আ.লীগ নেতা কুলাউড়ার সাদরুলের মতবিনিময়

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

ঢাকায় কলকাতার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে আ.লীগ নেতা কুলাউড়া হাজিপুরের কৃতি সন্তান সাদরুলের মতবিনিময়।

ঢাকায় কলকাতা থেকে আগত পূজা কমিটির সদস্যদের সাথে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খানের মতবিনিময় ও নৈশভোজ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে কলকাতা থেকে আগত পূজা কমিটির সদস্যদের সাথে এ মতবিনিময় ও নৈশভোজ আয়োজন করেন তিনি।

মতবিনিময় উপস্থিত ছিলেন কলকাতা থেকে আগত শুভাশিস রায় চৌধুরী, সজল কুমার বোস, দেব জিৎ বসু রায় চৌধুরী, স্বপন চৌধুরী, সুমন রায়। অন্যান্যদের মধ্যে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ সম্পাদক এবং বিদ্যুৎ ও জ্বালানি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসেকা আয়েশা খান এমপি, জাতীয় পার্টি চেয়ারপারসনের উপদেষ্টা মাশরুর মাওলা, লাওসের অনারারী কাউন্সিলর এরিক মোরশেদ, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য সাইফুল্লাহ আল মামুন, যশোর জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তফা আশীষ ইসলাম, বিশিষ্ট লেখক রাজিবুল হক, পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক তৌহিদুল ইসলাম প্রমুখ।

মতবিনিময়ে কলকাতা থেকে আগত অতিথিরা বাংলাদেশের উত্তরোত্তর অবকাঠামোগত উন্নতিতে সন্তুষ্টি প্রকাশ করেন। তারা বলেন, দুই দেশের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনের অন্যতম নিদর্শন দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান। তারা বাংলাদেশের প্রতিনিধি দলকে আগামী দুর্গাপূজায় কলকাতা ভ্রমণের আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, গত দুর্গাপূজায় কলকাতার বিভিন্ন ক্লাবের মধ্যে পূজা আয়োজনে বিজয়ী ক্লাবের প্রতিনিধিদের বাংলাদেশ ভ্রমণে পাঠানো হয়। এ প্রতিনিধি দল ঢাকা, চট্টগ্রাম, যশোর ও খুলনার বিভিন্ন স্থান ঘুরবেন এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *