কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

মৌলভীবাজার

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া(মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়ার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময় করেছেন থানার ওসি মো. আব্দুছ ছালেক। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে থানা ভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময়ে কুলাউড়ার গণমাধ্যম কর্মী ও থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওসি মো. আব্দুছ ছালেক মতবিনিময়কালে সাম্প্রতিক সময়ে কুলাউড়ায় কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা উল্লেখ করে বলেন, কুলাউড়ার বাইরের কিছু চিহ্নিত দাগী চোর স্থানীয় তাদের সহযোগীদের সহায়তায় এ চুরির কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে ১ জনকে আটকসহ কাগজপত্র বিহীন ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চুরি যাওয়া মোটরসাইকেলগুলো অচিরেই উদ্ধার হবে বলে তিনি আশ্বস্ত করেন। চুরি-ডাকাতি রোধে প্রতিদিন দিনেরাতে পুলিশের পৃথক পৃথক পেট্রল পার্টি কাজ করে যাচ্ছে। পাশাপাশি মাদক জব্দসহ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে।
তিনি আরও বলেন, শহরের অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধ ও যানজট নিরসনে পুলিশ মাইকিং করে ২/১ দিনের মধ্যে কাজ শুরু করবে। এ ছাড়াও কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা নিশ্চিত করতে সাংবাদিকদের বিভিন্ন সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান ওসি।
মতবিনিময়ে উপস্থিত ছিলেন থানার পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ, এসআই এনামুল হক, আব্দুর রহিম জিবান, মনির হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *