কুলাউড়ায় ২১৬ পিস ইয়াবাসহ মাদক কারবারী তানু মিয়া গ্রেফতার।

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের স্থানীয় চাতলাঘাট বাজারে মাদকবিরোধী অভিযানের সময় আব্দুল আউয়াল অরফে তানু মিয়া নামক এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেকের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ২১ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ তারিখে কুলাউড়া থানার এসআই মোঃ শাহ আলম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া থানার ১১নং শরীফপুর ইউপির অন্তর্গত সঞ্জরপুর বেরিগাঁওস্ত চাতলাঘাট বাজারে আসামী আব্দুল আউয়াল তানু এর নব নির্মিত দোকানের ভিতর হইতে মাদক কারবারী ১। আব্দুল আউয়াল তানু(৩৯), পিতা-মৃত জমির আলী, সাং-সঞ্জবপুর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করে আসামীর কাছ থেকে ২১৬(দুইশত ষোল) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এব্যপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক বলেন গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
তিনি আরো বলেন কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *