কুলাউড়ার সকল জনপ্রতিনিধিদের মাঝে আ’লীগ নেতা সাদরুলের এওয়ার্ড প্রাপ্তিতে শুভেচ্ছা বিনিময় সমাপ্ত

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

গত ১৮ মার্চ ‘দুবাই গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২৩’ গ্রহন করেছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। তাকে জুরি বোর্ড তৃণমূল পর্যায়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য এ অ্যাওয়ার্ডে মনোনীত করেছিলেন। তাই সাদরুল এ এওয়ার্ড প্রাপ্তিতে তৃণমূল জনপ্রতিনিধিদের কৃতজ্ঞতা প্রকাশ করে কুলাউড়া পৌরসভা ও সবকটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা ও অভিগ্যতা বিনিময় করেন। অর্জিত ট্রফিটি সকল জনপ্রতিনিধিদের দেখানো হয়। এ কার্যক্রম শুরুতে গত ৩০ মার্চ কুলাউড়া পৌরসভা, কুলাউড়া সদর ও জয়চন্ডী ইউনিয়নে, ২রা এপ্রিল ভাটেরা, বরমচাল, ব্রাহ্মণ বাজার,ভূকশিমইল ইউনিয়নে, ৪ঠা এপ্রিল টিলাগাও, হাজিপুর ও শরীফপুর ইউনিয়নে, সবশেষে আজ ৬ এপ্রিল রাউৎগাও,পৃথিমপাশা ও কর্মধা ইউনিয়নে এই কাযক্রমের সমাপ্তি ঘটলো।

সাদরুল আহমেদ খান বলেন, ‘যখন গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের আন্তর্জাতিক একটা ফোরামে নিজের এবং দেশকে রিপ্রেজেন্ট করতে পারলাম। কিন্তু আমার একার পক্ষে একাজটি কখনো সম্ভব ছিল না। সকল জনপ্রতিনিধিগন প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আমাকে সহযোগীতা করেছেন, তাই এ প্রাপ্তি আমাদের সকলের।”

স্থানীয়রা প্রতিবেদককে জানান, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় বলেন তৃণমূল কর্মীই আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগের সক্রিয় সদস্য হয়ে সাদরুল নিজ এলাকা কুলাউড়া উপজেলার তৃণমূল পর্যায়ে মানুষের মানোন্নয়নের গুরুত্ব আরোপ করেন। সামরিক বাহিনীর প্রশিক্ষণ আর জাতীয় সংসদে কাজের অভিজ্ঞতা থেকে তিনি এলাকার তৃণমূল পর্যায়ে নিজের সাধ্যমতো কাজ চালিয়ে যাচ্ছেন। চেস্টা করছেন কাজের ধারাবাহিকতা বজায় রাখার। তার এই আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হওয়ায় এলাকাবাসী উচ্ছ্বসিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *