কুলাউড়া থানার সফল অভিযান চোরাইকৃত মালামাল উদ্ধারসহ গ্রেফতার-০৫

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

মৌলভীবাজারের কুলাউড়া থেকে চুরি হওয়া ডেকোরেটার্সের মালামাল উদ্ধারসহ পাঁচ প্রতারক চোরকে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (০৩ নভেম্বর) কুলাউড়া থানার এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় এএসআই মোঃ নাজমুল হোসেনসহ বিশেষ অভিযান পরিচালনা করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা থেকে আসামী ১। শিপন সরকার(২২), পিতা-মৃত সুসেন সরকার, সাং-উত্তর উত্তরসুর, ২। মোঃ ইমরান মিয়া(২৮), পিতা-মৃত মোঃ রহমত মিয়া, সাং-কালাপুর, ৩। দরবেশ মিয়া (৩৬), পিতা-ইলিয়াছ মিয়া, সাং-নোয়াগাঁও, সর্ব থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদের গ্রেফতার করে চোরাইকাজে ব্যবহৃত একটি টাটা পিকআপ জব্দ করেন। পরবর্তীতে উক্ত আসামীদের দেওয়া তথ্যমতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন দক্ষিণ কুট্টাপাড়া গ্রাম থেকে আসামী ৪। মোঃ বায়েছ মিয়া(৩৬), পিতা-মৃত আবুল কাশেম মিয়া, সাং-দক্ষিণ কুট্টাপাড়া, ৫। সোহেল খান(২৮), পিতা-সেলিম খান, বর্তমান সাং-কুট্টাপাড়া পান্ডবহাটি, উভয় থানা-সরাইল, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করে আসামী মোঃ বায়েছ মিয়ার হেফাজত থেকে ইসলাম ডেকোরেটার্স এর চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়।

এর আগে গত ৩০ অক্টোবর দুপুর অনুমান আড়াইটায় কুলাউড়া পৌরসভাধীন উত্তর বাজারস্থ ‘ইসলাম ডেকোরেটার্স’ হতে অজ্ঞাতনামা আসামীরা ভূয়া পরিচয় দিয়ে মালামাল সিন্নি অনুষ্ঠানে ভাড়া নেওয়ার কথা বলে আনুমানিক ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। উক্ত ঘটনার বিষয়ে ডেকোরেটার্স’র ম্যানেজার মোঃ লুৎফুর রহমান সুমন থানায় মামলা দায়ের করলে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

আসামীদের গ্রেফতার করে তাদের কাছ থেকে নিম্ন বর্ণি মালামাল উদ্ধার করা হয়, উদ্ধারকৃত মালামাল গুলো হলো ১।প্লাষ্টিকের চেয়ার-২৫০টি, ২। কাঠের টেবিল-২৫টি, ৩। টেবিলের ক্লথ-৫০, ৪ । ঝালট-১২টি, ৫। কাচের প্লেট-১৫০টি, ৬। মেলামাইন প্লেট-১০০টি, ৭। মেলামাইনের ভাতের বউল-২৮টি, ৮। তরকাড়ি বাটি-৪০টি, ৯। ভাত ও তরকাড়ি চামচ-৬৮টি, ১০। হাফ প্লেট-৪৮টি, ১১। লবন বাটি-১২টি, ১১। কাচের গ্লাস-১৫০টি, ১২। প্লাষ্টিকের বউল-১২টি, ১৩। ফুলড্রাম-০২টি, ১৪। ভেসিন-০২টি, ১৫। পানির টিন-০২টি, ১৬। ওয়াসিং টেপ-০২টি, ১৭। ডেগ/সসপ্যান-১১টি, ১৮। পর্দা-০৬টি, ১৯। তেরপাল-০১টি, ২০। এনার্জি লাইট-৬টি, ২১। বটি দা-৩টি, ২২। গাইল ছিয়া-১টি, সর্বমোট মূল্য আনুমানিক ৪,০০,০০০/-টাকা উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীদের চালান মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *