গুলশানে বারের সামনে নারীকে বিবস্ত্র করে মারধর, আটক ৩

জাতীয়

রাজধানীর গুলশান এলাকায় একটি বারের সামনে নেশাগ্রস্ত অবস্থায় এক নারীকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠেছে চারজন নারীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত তিন নারীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

ডিবি জানায়, তারা সবাই নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ভবিষ্যতে এমন ঘটনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 
খোঁজ নিয়ে জানা যায়, ১৪ এপ্রিল মধ্যরাতে রাজধানীর গুলশান এলাকায় একটি বারের নিচে নেশাগ্রস্ত অবস্থায় কথা কাটাকাটির জেরে এক নারীকে বিবস্ত্র করে চারজন নারীর মিলে মারধর করেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর থেকে সমালোচনার ঝড় ওঠে।
 
এ ঘটনার পর ভুক্তভোগী নারী ডিবি অফিসে অভিযোগ করেন। এরপর ঘটনার সঙ্গে জড়িত তিন নারীকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ।
 
 
ভুক্তভোগী নারীর অভিযোগ, কোনো কারণ ছাড়াই বারের সামনে তাকে বিবস্ত্র করে মারধর করা হয়। ন্যায় বিচার দাবি জানিয়েছেন ওই নারী।
 
এ বিষয়ে ঢাকা মহানগর ডিবির প্রধান হারুন অর রশিদ বলেন, বারের সামনে মারামারির ঘটনায় প্রত্যেকে মাতাল ছিলেন। প্রকাশ্যে এমন মারামারির ঘটনা সমাজে নেতিবাচক প্রভাব ফেলছে। ভবিষ্যতে এমন ঘটনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।  
 
লাইসেন্স ছাড়া নারীদের মদ বিক্রির জন্য বারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানালেন ডিবি প্রধান।
 
১৪ এপ্রিল ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন সাদা পোশাক পরা নারী ও লাল শাড়ি পরা নারীর মধ্যে হাতাহাতি হচ্ছে। এ সময় চিৎকার-চেঁচামেচিও করছিলেন নারীরা। কয়েকজন পুরুষ অবশ্য তাদের থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *