গোয়াইনঘাটে পাঁচ জুয়াড়ি জেল হাজতে

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়ীকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার পূর্ব জাফলংয়ের বাবুলের জুম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই ইমরুল কবির ও এএসআই সাদ্দাম হোসেন উপজেলার জাফলংয়ের বাবুলের জুম এলাকায় অভিযান পরিচালনা করে সুলেমান মিয়া চেয়ারম্যানের চায়ের দোকান থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে জুয়া মামলায় আটক করে।

আটককৃত জুয়াড়িরা হলেন- সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার রমজান মিয়ার ছেলে শাহিনুর মিয়া, একই উপজেলার মৃত নুরুল হকের ছেলে হেলু মিয়া, মৃত আব্দুল মালিকের ছেলে জিয়াউল হক, মৃত নুর হোসেনের ছেলে আবু তাহের ও গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল গ্রামের রহম আলীর ছেলে শাহজাহান মিয়া।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে আটকের সত্যতা স্বীকার করে বলেন, সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সিলেট জেলার গোয়াইনঘাট থানা পুলিশের আভিযানিক দল এসব অপরাধীকে জাফলং থেকে গ্রেফতারে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে জোয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *