গোয়াইনঘাটে আ. লীগ নেতা গোলাপ মিয়াকে ধন্যবাদ দিলেন এমপি ইমরান

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে (গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ) ৭ম বারের মতো ইমরান আহমদ সংসদ সদস্য হিসেবে বিজয়ী হওয়ায় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ আওয়ামী লীগ পরিবার ও সর্বস্তরের নাগরিকদের নিয়ে নির্বাচনোত্তর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ইমরান আহমদ এমপি। বক্তব্যে তিনি বলেন, সাতবার নির্বাচিত হওয়া কম কথা না। ‘ছিয়াশি সাল থেকে আমার রাজনীতি শুরু। সামাজিকতা ও রাজনীতিতে আমার পরিবার কিন্তু আপনারা। রেজাল্টটা কিন্তু এসেছে আমার আওয়ামী লীগ পরিবারের কারণে। এ জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

এ সময় তিনি বলেন, আপনাদের সাথে যদি আমার আরেকজনকে ধন্যবাদ দিতে হয় তাহলে ‘গোলাপ ভাইকে ‘ দিতে হবে। কারণ সেও ক্যান্ডিডেট ছিলো। সে যদি না সরতো তাহলে নির্বাচন কতটা কঠিন হতো বা কতটা সোজা হতো সেটা পরে বুঝা যেতো। তবে নির্বাচন হতো। কিন্তু বাস্তবতা হচ্ছে পার্টিতে একটা ফাটল ধরে যেতো। এ জন্য গোলাপকে ধন্যবাদ।

নেতাকর্মীদের সতর্ক করে ইমরান আহমদ বলেন, জাতীয় নির্বাচন মানে নির্বাচন শেষ না। সামনে আসছে উপজেলা নির্বাচন, ইউপি নির্বাচন। আমাদেরকে লক্ষ্যটা ধরে রাখতে হবে।

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের হলরুমে বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি মো: আছলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের সঞ্চালনায় নির্বাচনোত্তর শুভেচ্ছা ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, সামছুল ইসলাম, ইসমাইল আলী মাষ্টার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল হক, মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস সহ বিভিন্ন ইউপির জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *