গোয়াইনঘাটে ছাত্রলীগের সমাবেশ ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্র সমাজ কে ঐক্যবদ্ধ করতে গোয়াইনঘাটের ইতিহাসে সর্ববৃহৎ ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল বুধবার। এই ছাত্র সমাবেশ ঘিরে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বেশ উজ্জীবিত ও উচ্ছ্বসিত হচ্ছেন।

জানা গেছে, আগামীকাল বুধবার (২৭ সেপ্টেম্বর), বেলা ২ ঘটিকায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের পুরাতন হলরুম চত্বরে এই ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি উপস্থিত থাকবেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও সম্মানিত অতিথিদের মধ্যে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আছলম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল উপস্থিত থাকবেন।

গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সমাবেশ সফল করতে কলেজ ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের মধ্যে বেশ উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে। ব্যনার, ফেস্টুন দিয়ে বর্ণাঢ্য অবয়বে সাজিয়ে তুলছেন উপজেলা পরিষদের গেইট, বাজারসহ পুরো উপজেলা।

সর্ববৃহৎ ছাত্র সমাবেশের আয়োজনের ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ ও সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব সিলেট লাইন -কে বলেন, গোয়াইনঘাটের ইতিহাসে এটাই ছাত্রলীগের উদ্যোগে প্রথম ও সর্ববৃহৎ ছাত্র সমাবেশ। আমরা বিভিন্ন স্কুল-কলেজের সাধারণ শিক্ষার্থীসহ শিক্ষকদেরও দাওয়াত দিয়েছি। তারা জানান, এই ছাত্র সমাবেশে পনেরো শত প্লাস ছাত্রদের উপস্থিতি থাকবে।

এদিকে ছাত্র সমাবেশ উপলক্ষে গোয়াইনঘাট উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিভিন্ন জায়গায় টানিয়েছেন ফেস্টুন ও ব্যনার। এতেকরে তাদের মধ্যে অন্যরকম এক আমেজ তৈরি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *