গোয়াইনঘাটে পুসাগের ১ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটিজ স্টুডেন্টস এসোসিয়েশন অব গোয়াইনঘাট (পুসাগ) এর উদ্যোগে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) উপজেলার বঙ্গবীর এম এ জি ওসমানী উচ্চ বিদ্যালয়ে সকাল পৌনে ১০টায় থেকে পৌনে ১২টা পর্যন্ত মাধ্যমিক স্কুলের ৮ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহণে ও হাজী আব্দুল গফুর ট্রাস্টের সহযোগিতায় পুসাগ ট্যালেন্ট হান্ট
অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে ২৫০ জন পরীক্ষার্থী অংশ নেন।

পুসাগ সভাপতি রুহুল আমিন মারুফ ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদের সার্বিক ব্যবস্থাপনায় এতে কেন্দ্র পরিচালনার দ্বায়িত্ব পালন করেন সাবেক সভাপতি গোলজার হোসেন ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান।

এতে সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ ফখরুজ্জামান ফলিক, অফিস সম্পাদক রুবেল আহমদ রাহি, সমাজকল্যাণ সম্পাদক ফয়সল আলম রুমন, পাঠাগার সম্পাদক আলী হোসেন ও সাংস্কৃতিক বিষয় সম্পাদক আরিফ উদ্দিন উপস্থিত ছিলেন। এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. মোস্তাফিজুর রহমান মুতি, হানিফ সিদ্দিকী, জহুর বেগম ও আরিফ আহমদ প্রমুখ।

পুসাগ সূত্রে জানা গেছে, পুসাগ ট্যালেন্ট হান্টের পুরষ্কার দুটি ক্যাটাগরিতে ১ম থেকে ৮ম পর্যন্ত মোট ১৬ জনকে দেওয়া হবে। এছাড়া প্রত্যেক অংশগ্রহণকারীর জন্য সার্টিফিকেট ও দুটি ক্যাটাগরির বিজয়ী শিক্ষার্থীর জন্য পুরষ্কার হিসেব নগদ টাকা ও ক্রেস্ট দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, পুসাগ আয়োজিত মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল ২৬ এপ্রিল রাত ৯টার মধ্যে পুসাগের অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *