গোয়াইনঘাটে সুফিয়ানের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

সিলেটের গোয়াইনঘাট উপজেলা ও কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ কে অভিনন্দন জানিয়ে উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল করেছে গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ।

আজ শুক্রবার বিকেল ৩ ঘটিকায় গোয়াইনঘাট সদরের বাইপাস থেকে শুরু হয়ে আনন্দ মিছিলটি উপজেলা পরিষদ গেইট পর্যন্ত প্রদক্ষিণ করে।

মিছিলে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, শাহিন আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা হযরত আলী, আশরাফুল আম্বিয়া, খায়রুল আমিন, রফিকুল ইসলাম, মোশাররফ হোসেন সহ প্রমুখ।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্য দেন কামরুল ইসলাম ও মোশাররফ হোসেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা সুফিয়ান আহমদ বলেন, দীর্ঘদিন পরে সিলেট জেলার যোগ্য নেতৃত্বে নাজমুল ইসলাম ভাই ও রাহেল সিরাজ ভাই গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। তাই সিলেট জেলা ছাত্রলীগকে অভিনন্দন জানিয়ে আমরা এই আনন্দ মিছিল করেছি। আমরা চাই আগামীতে যেনো নতুন নেতৃত্বে ত্যাগী কর্মীরা আসতে পারে এ জন্য জেলার নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *