গোয়াইনঘাট দর্পণ পত্রিকার নামে ভুয়া ফেসবুক একাউন্ট, থানায় জিডি

তথ্যপ্রযুক্তি

সিলেটের গোয়াইনঘাটে অনিবন্ধিত প্রিন্ট ভার্সন মাসিক গোয়াইনঘাট দর্পণ এর নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কে বা কারা ‘গোয়াইনঘাট দর্পন’ নাম দিয়ে ভুয়া ফেসবুক একাউন্ট খোলে বিভিন্ন ব্যক্তির পোস্টে অশালীন ভাষায় কুরুচিপূর্ণ ও সরকার বিরোধী কমেন্ট করছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তানজিল হোসেন। ডায়েরি নংঃ ১৫১/৪-১১-২০২২ইং।

জিডিতে বলা হয়, গত ৩১ অক্টোবর ২০২২ইং গোয়াইনঘাট দর্পন নামে ভুয়া একটি ফেসবুক একাউন্ট দৃষ্টিগোচর হয়। ওই আইডি থেকে বিভিন্ন ব্যক্তির পোস্টে অশালীন ভাষায় কুরুচিপূর্ণ ও সরকার বিরোধী কমেন্ট করে যাচ্ছে। এতে করে পত্রিকার ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে এবং ব্যক্তিগত ভাবে আতঙ্কের মধ্যে রয়েছেন তিনি। ভুয়া ফেসবুক একাউন্টের লিংকঃ(http://www.facebook.com/profile.php?id=100087167207354)

গোয়াইনঘাট থানায় জিডির বিষয়ে নিশ্চিত করেছেন গোয়াইনঘাট দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক তানজিল হোসেন। তিনি জানান, ভুয়া ফেসবুক একাউন্টের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছি। আশা করছি ভুয়া আইডির সাথে জড়িত ব্যক্তিকে শীর্ঘই শনাক্ত করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *