গোলাপগঞ্জে জাবেদ বিডি ক্লাবের উদ্যোগে আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টনের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাবেদ বিডি ক্লাব কর্তৃক আয়োজিত প্রীতি দ্বৈত ব্যাডমিন্টনের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল ২১মার্চ,২০২৩ইং (মঙ্গলবার) রাত ১০ ঘটিকায় ঘাগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্থায়ী মাঠে এ খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য জুবায়ের আহমদ আফতাবের সভাপতিত্বে ও জাবেদ বিডি ক্লাবের সদস্য সুমন আহমদের  সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্যাটারসন সিটি আওয়ামী লীগের সভাপতি ও জাবেদ বিডি ক্লাবের সাধারণ সম্পাদক শায়েক হোসাইন,শাহজালাল নিম্ন মধ্যমিক  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফা আহমদ,জাবেদ বিডি ক্লাবের অন্যতম সদস্য খালেদ হোসাইন, ইকবাল হোসাইন ও পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন তায়েফ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ঘাগুয়া গ্রামের মুরব্বিয়ান, যুবক ও জাবেদ ক্লাবের সকল সদস্যবৃন্দ।ফাইনাল খেলায় সিজান-মাসুদ ও আবির-মুরাদ শক্তিশালী মোকাবিলায় সিজান-মাসুদ টিম উত্তীর্ন হয়।খেলা শেষে অনুষ্ঠানে অতিথিবৃন্দ ও জাবেদ বিডি ক্লাবের পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ উভয়ের মধ্যে সম্মাননা স্মারক সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *