গোলাপগঞ্জে নগদ টাকাসহ ৪ জোয়াড়ী গ্রেপ্তার

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)::

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে নগদ টাকা ও তাসসহ ৪ জোয়াড়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
এসময় তাদের কাছ থেকে নগদ ১লক্ষ ৮৬ হাজার টাকা ও জোয়াড় উপকরন ১০৪টি তাস জব্দ করা হয়েছে। আটকৃতারা হল- দক্ষিন রায়গড় লিচু বাগান মৃত নূর উদ্দিনের পুত্র সুহেল আহমদ (৩৯), শীলঘাট সুনারপাড়া এলাকার মৃত হাজী মকবুল আলীর পুত্র আব্দুল হান্নান (৫৫), উত্তর রায়গড় এলাকার মৃত হবি চরণ মহন্তের পুত্র মিহির লাল মহন্ত (৬৪) ও রায়গড় এলাকার মৃত ফজলু মিয়ার পুত্র শাহজাহান আহমদ(৫৮)। এছাড়া দক্ষিন কানিশাইল এলাকার শাহেদ আহমদ নামের একজন আসামী পলাতক রয়েছে। আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৯, তাং- ১১/০৮/২৩।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামের নির্দেশে এসআই ফায়েজ, এসআই নুর মিয়া, এসআই রাজীব সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। বৃহস্পতিবার রাত ২টার দিকে ঢাকাদক্ষিন বাজারের মসজিদ মার্কেটে মিহির লাল মহন্তের মালিকানাধীন ভাই-বোন ক্লথ স্টোর থেকে খেলারত অবস্থায় তাদেরকে আটক করা হয়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের পুলিশ সোচ্চার রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *