গোলাপগঞ্জে ভোটের আগের রাতে চেয়ারম্যান প্রার্থী জাবেদের গাড়িতে হামলা

সিলেট

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী প্রার্থী শহিদুর রাহমান চৌধুরী জাবেদ এ ঘটনায় আজ বুধবার সকালে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটার দিকে গাড়িতে করে তিনি (শহিদুর রাহমান) এক স্বজনের বাড়ি থেকে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন। এ সময় ফুলবাড়ি এলাকায় পৌঁছালে ১০ থেকে ১৫ জন তার গাড়ির পথরোধ করে হামলা চালায়। তখন চালক তাকে ও তার স্ত্রীকে গাড়ি থেকে নামিয়ে দেন। তারা দুজন পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। তারা রক্ষা পেলেও গাড়ি ভাঙচুর করে পালিয়ে যায় হামলাকারীরা।

শহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেন, হামলাকারী কয়েকজনকে তিনি চিনতে পেরেছেন। তারা তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর কাদিরের (শাফি) সমর্থক। আজ সকালে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এতে ছয়জনের নাম উল্লেখ করেছেন।

প্রথম ধাপে আজ বুধবার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হচ্ছে। এখানে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী রয়েছেন। তারা হলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ও শহিদুর রাহমান চৌধুরী জাবেদ এবং যুবলীগ নেতা আবু সুফিয়ান উজ্জল।

মঞ্জুর কাদির উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি গত উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন। ওই অভিযোগের বিষয়ে জানতে মঞ্জুর কাদিরের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

আজ সকাল ১০টার দিকে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন আবলেন, হামলার বিষয়ে শহিদুর রাহমান চৌধুরী জাবেদ গতকাল রাতে মৌখিক অভিযোগ করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নির্বাচনের দায়িত্বে থানার বাইরে রয়েছেন। আজ তার লিখিত অভিযোগ দেওয়ার কথা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *