গোলাপগঞ্জে সিএনজি চালকের রহস্যজনক মৃত্যু!

সিলেট

রাসেল আহমদ, (গোলাপগঞ্জ প্রতিনিধি):

গোলাপগঞ্জে এক সিএনজি চালকের রহস্যজনক মৃত্যু খবর পাওয়া গেছে।খবর পেয়ে হত্যা নাকি আত্মহত্যা তদন্তে উপস্থিত হয়েছিল গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। নিহত যুবক উপজেলার পৌরসভার ২নং ওয়ার্ডের ঘোসগাঁও গ্রামের সাহাব উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২০)। স্বজনদের দাবী সিএনজি চালক ওই যুবক নিজ ঘরের খুঁটির সাথে ঝুলে আত্মহত্যা করেন। সোমবার (২২ আগস্ট,২০২২ইং) বিকাল ৪টায় এঘটনা ঘটে।

 

রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লিখার সময় পর্যন্ত গোলাপগঞ্জ মডেল থানা উপ পরিদর্শক ফয়জুল করিম লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে অবস্থান করেন। তার সাথে প্রতিবেদকের কথা হলে তিনি জানান প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ঘটনার আগে পিছে অন্য কোন ঘটনা রয়েছে কিনা তা এই মুহুর্তে বলা যাচ্ছে না বলে জানান। সর্বোপরি ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলে জানান।

স্থানীয় একাধিক লোকজন জানান, এক মায়ের এক পুত্র এভাবে সে আত্মহত্যা করতে পারে না। ঘটনাটি রহস্যাবৃত্ত বলে তারা দাবী করেন। তদন্ত করলে আসল রহস্য বের হয়ে আসবে বলে মনে করেন। গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলামের সাথে প্রতিবেদকের কথা হলে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন উল্লেখ করে বলেন নিহতের ব্যাপারে এই মুহুর্তে কিছু বলা যাচ্ছে না।

অতঃপর ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রান তালুকদার ও গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *