গোলাপগঞ্জ ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ সম্পন্ন

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি)

সিলেটের বিয়ানীবাজারের আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ করা হয়েছে।
আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সোমবার সকাল ১১টায় এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা বেগম চৌধুরী, কবি ও সাহিত্যিক আতাউর রহমান আফতাব, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও ডেইলি নিউএজ’র সিলেট প্রতিনিধি মনিরুজ্জামান মনির, গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার শফিকুর রহমান, ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, গোলাপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম রব্বানি মাজুমদার, গোলাপগঞ্জ উপজেলার সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার জহিরুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এবং দৈনিক উত্তরপূর্বর প্রধান আলোকচিত্রী শংকর দাস প্রমুখ,গোলাপগঞ্জ পৌর যুবলীগ নেতা আপন ইকবাল তানভীর,গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ আহমদ তারেক,গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সহসম্পাদক ইমরান আহমদ সহ প্রমুখ।

 

অনুষ্ঠানে বক্তারা শিক্ষায় অগ্রসরতায় ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা মূল্যবান অবদান রাখছে বলে মন্তব্য করেছেন। তারা এ বৃত্তি পরীক্ষার উদ্যোক্তা ও পৃষ্ঠাপোষক কামরুল আলম দুলালকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তার এ উদ্যোগ আগামীতেও অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।

 

আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক ও ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে ও আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আফিয়া বেগম ও রাকিব আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা বাহা উদ্দিন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জয়নাল উদ্দিন, সমাজসেবক বুরহান উদ্দিন, পৃষ্ঠপোষকের ইতালি প্রবাসী ভাই জামাল উদ্দিন, খুরশেদ আলমসহ আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ মেধাবৃত্তি পরীক্ষায় পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি প্রধান শিক্ষক আব্দুল মালিক। গত বছরের ৫ নভেম্বর এই পরীক্ষা আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গোলাপগঞ্জের উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকুনার যুক্তরাজ্য প্রবাসী মিডল্যান্ড শাখা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, শিক্ষানুরাগী ও সমাজ সেবক কামরুল আলম দুলালের পিতা, মহান মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম ইব্রাহিম আলীর নামে প্রতিষ্ঠিত ইব্রাহিম আলী স্মৃতি পরিষদের উদ্যোগে এ মেধাবৃত্তি পরীক্ষা ২০২১ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে। সার্বিক পৃষ্ঠপোষকতা করছেন কামরুল আলম দুলাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *