চুনারুঘাটে দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার

হবিগঞ্জ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় নিজ বিদ্যালয়ের দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে একেএম ফজলুল হক কামাল নামে শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যায় তাকে ছনখলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। কামাল গাজীপুর ইউনিয়নের ছনখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একই গ্রামের মো. আমিনউদ্দিনের ছেলে।

ভুক্তভোগী এক ছাত্রীর বাবার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

পুলিশ ও ভুক্তভোগী ছাত্রীদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার নিজ স্কুলের একটি কক্ষে প্রাইভেট পড়াতেন প্রধান শিক্ষক কামাল। তার কাছে পড়তে আসা ১১ ও ১২ বছর বয়সী দুই ছাত্রীকে সম্প্রতি কৌশলে ভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। ভুক্তভোগীরা পারস্পরিক আত্মীয়। এ ঘটনা প্রকাশ না করতে দুই ছাত্রীকে হুমকি দেওয়া হয়। এক পর্যায়ে ওই দুই শিক্ষার্থী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। পরে বিদ্যালয়ে যেতে পরিবারের চাপের মুখে শিক্ষকের ঘটনা প্রকাশ করে দুই ছাত্রী। এ ঘটনা এলাকায় প্রকাশ হলে অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। জিজ্ঞেস করলে প্রধান শিক্ষক ঘটনা স্বীকার করে অভিভাবকদের কাছে ক্ষমা চান। পরে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি নির্মলেন্দু চক্রবর্তী তথ্য নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসে। ওই শিক্ষকের বিরুদ্ধে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *