ছাত্রলীগের সহ-সভাপতি হলেন নেত্রকোণার সোহরাব

রাজনীতি

 

নেত্রকোণা জেলার (কলমাকান্দা উপজেলার) কৃতি সন্তান ও গুলশান থানা মু্ক্তিযোদ্ধা মঞ্চ এর সভাপতি সোহরাব উদ্দীন -কে ঢাকা মহানগর ছাত্রলীগ (উত্তর )এর অর্ন্তগত গুলশাল থানা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়াল খান জয় এবং বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ও বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উওর এর সংগ্রামী সভাপতি ইব্রাহীম হোসেন -কে এবং বিপ্লবী সাধারন সম্পাদক মোঃ সাইদুর আহম্মেদ হৃদয় -কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন ।

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর অর্ন্তগত গুলশাল থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গুলশান থানা ছাত্রলীগের সভাপতি মোস্তুফা হোসেন হেলাল ও সাধারণ সম্পাদক সাহা মিঠুন কুমার সৌরভ এর সুপারিশক্রমে ৩১য়ে সেপ্টেম্বর রবিবার রাতে এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন ঢাকা মহানগর উত্তর এর সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ।

এতে সহ-সভাপতি নির্বাচিত গুলশান থানা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সোহরাব উদ্দীন ।

সোহরাব উদ্দীন স্কুল জীবন থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন। স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ গুলশান ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে সোহরাব উদ্দীন সহ-সভাপতি নির্বাচিত করায় নেত্রকোনার কলমাকান্দা থানা ও ঢাকার বর্তমানে বসবাসরত ভাটারা থানার ফাসেরটেক এলাকার বাসিন্দাদের উৎসবের আমেজ বিরাজ করছে সর্বমহলে। রবিবার দিবাগত রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।

সোহরাব উদ্দিনের বাসা নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার ৭ নং কৈলাটি ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের চানকোনা গ্রামে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *