জেলার পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে বিশ্বনাথে যুবলীগের আনন্দ মিছিল

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে বিশ্বনাথে বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা যুবলীগের ব্যানারে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরের পুরাণ বাজারস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গন থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়।
এরপূর্বে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা খন্ড খন্ড মিছিল ডাকবাংলা প্রাঙ্গন এসে জড়ো হয়।

উপজেলা যুবলীগ নেতা সুহেল তালুকদারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রুহেল খানের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা ফজলুর রহমান, সামছুল ইসলাম, জয়নাল আবেদীন, হুমায়ুন রশিদ, শাহান শাহ, বকুল আহমদ, আফরোজ আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

শীঘ্রই ‘বিশ্বনাথ উপজেলা ও পৌর যুবলীগের কমিটি’ ঘোষণার দাবী করে পথসভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে কমিটি না থাকায় যুবলীগের এক সময়ের উর্বর ঘাঁটি বিশ্বনাথ ঝিমিয়ে পড়েছে। তাই ওই অঞ্চলে যুবলীগের পুনঃজাগরণের জন্য একটি যোগ্য নেতৃত্ব জরুরী। আর সামনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই। এছাড়া তারেক জিয়া সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করার যে অপচেষ্টা করছে তা প্রতিহত করতে যুবলীগ অতীতের ন্যায় ভবিষ্যতেও রাজপথে সক্রিয় রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *