জৈন্তাপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

সিলেট

সিলেটের জৈন্তাপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিলেট সদরের খাদিমপাড়া ৩ নম্বর রোড এলাকার মরহুম হযরত আলীর ছেলে বাদশা মিয়া (৬০) ও তার স্ত্রী রোকেয়া বেগম (৫০)। তারা উভয়ই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। আহত সিএনজি অটোরিকশা চালক একই এলাকার তাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৫)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে জাফলং থেকে ছেড়ে আসা সিলেট গামী যাত্রীবাসের (সিলেট-ব ১১-০৬৫৫) সাথে বিপরীত দিক থেকে আসা জাফলংগামী সিএনজি অটোরিকশার (সিলেট-থ-১২-৯৫৮০) মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় স্থানীয়রা আহত অটোরিকশা চালক ও যাত্রীদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রোকেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত রোকেয়ার স্বামী বাদশা মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হাইওয়ে পুলিশ দুটি গাড়ি জব্দ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *