জৈন্তাবার্তা পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হলেন হেলাল আহমদ বাদশা

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট: সিলেটের ঐতিহ্যবাহী দৈনিক জৈন্তাবার্তা পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট উপজেলার উদীয়মান সাংবাদিক সৈয়দ হেলাল আহমদ বাদশা। শনিবার সকালে দৈনিক জৈন্তাবার্তা পত্রিকার ৩৩ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত দিনব্যাপী (২০২৩) প্রতিনিধি সম্মেলনে সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর হাত থেকে তিনি শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

সিলেট ব্লু-ওয়াটারের ৮ম তলায় ইমজার হলরুমে জৈন্তাবার্তা পত্রিকার অনলাইন ডেস্ক ইনচার্জ দেবাশীষ দেবুর সঞ্চালনায় প্রধান সম্পাদক কাওছার আহমদ শিপলুর তত্ত্বাবধানে এবং সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ফয়সল আলম, ব্যবস্থাপনা সম্পাদক মলয় ভূষণ দত্ত, চিফ রিপোর্টার মোঃ আবুল হোসেন ও অনলাইন ডেস্ক ইনচার্জ মনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ।

সিলেট বিভাগের বিভিন্ন প্রান্তে কর্মরত থাকা জেলা ও উপজেলার প্রতিনিধিদের অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

দৈনিক জৈন্তাবার্তা পত্রিকার পরিচালনা পর্ষদ সৈয়দ হেলাল আহমদ বাদশার একনিষ্ঠতা ও বস্তুনিষ্ঠতা বিবেচনা করে তাকে ও দোয়ারা বাজার প্রতিনিধি মোহাম্মদ মামুন মুন্সিকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে সম্মাননা প্রদান করেন। সাংবাদিক সৈয়দ হেলাল আহমদ বাদশা এই প্রাপ্তি ও স্বীকৃতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের কাছে দোয়া ও সহযোগীতা চেয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । সাংবাদিক সৈয়দ হেলাল আহমদ বাদশা শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হওয়ায় গোয়াইনঘাট উপজেলার অন্যান্য প্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *