দক্ষিণ সুরমায় অপহরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

সিলেট

স্কুলের সামনে থেকে অপহৃত এক ছাত্রীকে ১৩ দিনেও উদ্ধার করতে পারেনি সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশ।  গ্রেফতার করতে পারেনি অপহরক চক্রের কাউকে।

এঘটনায় ছাত্রীর পিতা বাদি হয়ে প্রথমে দক্ষিণ সুরমা থানায় ১০ জানুয়ারী সাধারণ ডায়েরি (নং-৪৭২) এবং পরে ১৩ জানুয়ারি থানায় একটি অপহরণ মামলা (নং-০৭(১) ২৪) করেন।

মামলার আসামি করা হয় মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার লস্করপুর গ্রামের সোহেল মিয়ার পুত্র মোঃ শাওন মিয়া (২০) ও তার সহযোগী সোহেল মিয়াকে (৫০)।

মামলায় অভিযোগ করা হয়, গত ৯ জানুয়ারি দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার ভার্থখলা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবমশ্রেণীর এক ছাত্রীকে (১৪) অপহরণ করা হয়। স্কুল থেকে বাসায় ফেরার পথে বিদ্যালয়ের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় বখাটে শাওন ও তার সহযোগী।

ঘটনার পর মেয়ের পিতা শাওন পরিবারের সাথে যোগাযোগ করে মেয়েকে ফিরিয়ে দেওয়ার দাবি করেন। কিন্তু মেয়েকে ফিরিয়ে না দিয়ে শাওনের পিতা সোহেল মিয়া ক্ষুব্দ হয়ে মেয়ের বাবাকে দেখে নেওয়াসহ নানা হুমকি দেন। পরে মেয়েকে উদ্ধার ও অপহরকদের গ্রেফতার দাবিতে এসএমপি’র দক্ষিণ সুরমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করেন মেয়ের পিতা।

জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার এসআই আতিকুর রহমান জানান, আমাদের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। যেকোন সময় ভিকটিম উদ্ধার ও আাসমীদেরকে গ্রেফতার করা হবে।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, ভিকটিম সহ আসামীরা আত্মগোপনে রয়েছে। তাদের গ্রেফতার ও উদ্ধারে তল্লাশি অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *