দলীয় মনোনয়ন পেয়ে এড. নাসিরের কৃতজ্ঞতা

রাজনীতি সিলেট

দলীয় মনোনয়ন প্রাপ্তিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন:” আলহামদুলিল্লাহ! সকল প্রশংসা একমাত্র মহান আল্লাহ্ তায়ালার। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে। আমাকে সিলেট জেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদানের জন্য। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি, যারা আমার এই মনোনয়ন প্রাপ্তিতে আন্তরিক সহায়তা প্রদান করছেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সিলেট জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যারা আমাকে এই পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন পেতে আবেদন জানাতে মানসিক সমর্থন জানিয়েছেন।

আশাকরি সকলের সম্মিলিত সহযোগিতায় এবং সম্মানিত ভোটারদের সমর্থনে আগামী ১৭ অক্টোবরের নির্বাচনে দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের মূল্য দিতে পারবো, ইনশাআল্লাহ।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *