রাসূলের জীবনই একমাত্র আদর্শ: অধ্যাপক আব্দুল হান্নান

সিলেট

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণ শাখার আমীর অধ্যাপক আব্দুল হান্নান মহাগ্রন্থের উদাহরণ টেনে বলেছেন আল্লাহ তায়ালা বলেছেন, তোমাদের জন্য আল্লাহর রাসূলের জীবনেই রয়েছে একমাত্র উত্তম আদর্শ এমন প্রত্যেক ব্যক্তির জন্য যে আল্লাহ ও শেষ দিনের আকাঙ্খী এবং বেশী করে আল্লাহকে স্মরণ করে। কাজেই মুসলমানরা সকল বিষয়েই রাসুলের জীবনকে নিজেদের জন্য আর্দশ জীবন মনে করবে এবং সেই অনুযায়ী নিজেদের চরিত্র ও জীবন গড়ে তুলবে।

বৃহস্পতিবার বাদ মাগরিব বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণ শাখার উদ্যোগে আয়োজিত সীরাতুন্নবী (সঃ) মাহফিলে সভাপতির বক্তব্যে অধ্যাপক আব্দুল হান্নান উপরোক্ত কথা গুলো বলেন।

জেলা সেক্রেটারি মাওলানা নজরুল ইসলাম এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা নায়েবে আমীর ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি ও ফেঞ্চুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা সাইফুল্লাহ আল হোসাইন ও জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি ও গোলাপগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজ নাজমুল ইসলাম।

উপস্থিত ছিলেন জেলা কর্মপরিষদ সদস্য অধ্যাপক আব্দুল বাসিত, হাকিম নাজিম উদ্দীন, মাস্টার আব্দুল কুদ্দুস, সোলাইমান আলী, আব্দুস সাত্তার ও ফখরুল ইসলাম খান প্রমূখ। বিজ্ঞপ্তি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *