দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন জনগণ মানবে না: ইসলামী আন্দোলন সিলেট মহানগর

সিলেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার নিয়মিত মাসিক বৈঠক শুক্রবার (৬ অক্টোবর) বিকাল ৩টায় বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, আলহাজ্ব হাফিজ মাওলানা আসআদ উদ্দীন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ, অর্থ ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক বুরহান উদ্দিন, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুর রহমান, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসাইন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল বারী, সহসাংগঠনিক সম্পাদক মুফতী রবিউল ইসলাম, সহদপ্তর সম্পাদক মাওলানা ক্বারি মুহিবুর রহমান রনি, সহঅর্থ সম্পাদক আব্দুল আহাদ, নির্বাহী কমিটির সদস্য মোঃ আব্দুল ওয়াহিদ আলহাজ্ব মাইদুল ইসলাম, মোঃ আল আমিন হামজা প্রমুখ।

বৈঠকে নেতৃবৃন্দ বলেন, দেশের সংকটকালীন এই মূহুর্তে প্রয়োজন সুষ্ঠু ও নিরেপক্ষ জাতীয় নির্বাচন, যা বর্তমান আওয়ামীলীগ সরকারের অধীনে সম্ভব নয়। দেশ ও জনগণের স্বার্থে জাতীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজন করা সময়ের দাবী। জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাই ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *