দায়িত্বে অবহেলা বড় অভিশাপ-বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, নিজের উপর জনগণের অর্পিত দায়িত্বে অবহেলা বড় অভিশাপ। তাই আমাদের সবাইকে সৎ ভাবে কাজ করে মানুষের সেবা করতে হবে। জাতির উন্নয়নে কাজ করার জন্য ধর্ম-বর্ন ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই। বৈষম্য দূর করতে না পারলে কোন ক্ষেত্রেই উন্নতি সম্ভব নয়। অসৎ আমলা, ব্যবসায়ী ও রাজনীতিবীদ মানুষের কাঙ্খিত উন্নয়ন বাঁধাগ্রস্থ করে দেশ ও জাতিকে পিছিয়ে দেয়। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সকল অনিয়ন-দূর্নীতির বিরুদ্ধে তীব্র প্রতি গড়ে তুলতে হবে। এর পাশাপাশি সরকারের গ্রহন করা সকল উন্নয়নমূলক কর্মকান্ড সঠিক ভাবে বাস্তবায়িত হচ্ছে কি না, এর তদারকি করতে হবে।

তিনি রোববার (৬ আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত পরিষদের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
আল-মুছিম স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন।

আল-মুছিম স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মজিরুল ইসলাম চৌধুরী তকবিরের সভাপতিত্বে ও প্রিন্সিপাল মানিক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস-উন-নূর, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তা পারভীন, আল-মুছিম স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য প্রবাসী দুলাল মিয়া, অলংকারী ইউনিয়ন যুবদলের সহ সভাপতি ফখরুল ইসলাম।
বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত পরিষদের ২নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার শাহিনা বেগম, ২নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান, ৩নং ওয়ার্ডের মেম্বার ছগির আলী, ৪নং ওয়ার্ডের মেম্বার ফজলু মিয়া, ৭নং ওয়ার্ডের মেম্বার বশির উদ্দিন, ৮নং ওয়ার্ডের মেম্বার হানিফ আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী সালমান উদ্দিন, গীতাপাঠ করেন শিক্ষার্থী শুপ্রভা রাণী দাস, গজল পরিবেশন করেন শিক্ষার্থী মিলাদ আহমদ, দেশাত্ববোধক গান পরিবেশন করেন শিক্ষার্থী ফাহমিদা সুলতানা এনি ও শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষার্থী রেদুওয়ান হোসেন সায়েম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *