দূর্নীতিমুক্ত উন্নয়ন সমাজকে দ্রুত এগিয়ে নেবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সমাজ থেকে সকল প্রকার দূর্নীতি দূর করতে হবে। কারণ দূর্নীতিমুক্ত উন্নয়ন সমাজকে দ্রুত এগিয়ে নেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের গৃহিত উন্নয়ন কর্মকান্ডগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় আমাদেরকে সেদিকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আরো বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানকে সঠিকভাবে এগিয়ে দিতে সভাপতি পদে যেখানে একজন যোগ্য ও দক্ষ ব্যক্তিকে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করেন এলাকাবাসীকে। সেখানে ‘সিংগেরকাছ পাবলিক বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ’র গভনিং কমিটির সভাপতি পদে কিভাবে হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকা ও বার বার জেলাখাটা আসামী, অপরাধের গডফাদার আবারক আলীর নাম আসে। তাও আবার বিধিভঙ্গ করে। এজন্য তাকে বহিস্কার করিয়েছি।

তিনি মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সিলেটের বিশ্বনাথে প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত সম্ভুমর্দান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন ও প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে আরটিআইপি-২ প্রকল্পের আওতায় বৈরাগীবাজার জিসি থেকে সিংগেরকাছ বাজার জিসি পর্যন্ত সড়ক সংস্কার কাজের উদ্বোধন শেষে সিংগেরকাছ বাজারে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সিংগেরকাছ বাজার পরিচালনা কমিটির উদ্যোগে এমপি মোকাব্বির খানের সম্মানে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিংগেরকাছ বাজার পরিচালনা কমিটির সভাপতি আফরোজ আলীর সভাপতিত্বে এবং সংগঠক মোশারফ হোসেন ও জয়নাল আবেদীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ক্বারী মাওলানা এমদাদুল হক। এসময় অনুষ্ঠানগুলোতে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *