দোয়ারাবাজারে অবৈধ ভাবে বসত ঘরসহ দোকান পার্ট নির্মান ও রাস্তার গাছ কাটার অভিযোগ

সুনামগঞ্জ

এমএইচ শাহজাহান আকন্দ,
দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সরকারি ০১নং খাস খতিয়ানের ভূমিতে অবৈধ ভাবে বসত ঘরসহ দোকান পার্ট নির্মান ও সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের মৃত ছায়েদ মিয়ার পুত্র মোঃ ফুল মিয়া ও মৃত শুকুর আলী পুত্র মোঃ আব্দুর রহিম,একই গ্রামের মৃত ছায়েদ মিয়া পুত্র মোঃ সুরুজ মিয়ার বিরুদ্ধে। সোমবার লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের সামনে থাকা রাস্তার শিমুল গাছ কেটে বিক্রি করেন। মঙ্গলবার দুপুরে এ বিষয়ে দোয়ারাবাজার সহকারি কমিশনার (ভূমি) অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেন একই গ্রামের মৃত মোস্তফা কামাল পুত্র মোহাম্মদ আলী মাসুদ (৪৮)।

অভিযোগ সুত্রে জানা যায়,সরকারি ০১নং খাস খতিয়ানের নিম্ন তফসিল বর্ণিত দোয়ারাবাজার থানাধীন ০৭নং লক্ষীপুর ইউ/পির অন্তর্গত, সুড়িগাঁও মৌজাস্থীত, জে এল নং-৯৮, খতিয়ান নং-০১, দাগ নং-৪১৫৫, ৪২২১, ৪১৩১- এর রাস্তা ও পতিত ভূমিতে অবৈধ ভাবে দোকার কোঠাসহ দালান গৃহ নির্মান করিয়া ভোগ দখল করিতেছে তারা কিন্তু হঠাৎ করে সোমবার সরকারি রাস্তার থেকে শিমুল গাছ কেটে বিক্রি করেছেন লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের মৃত ছায়েদ মিয়ার পুত্র মোঃ ফুল মিয়া ও মৃত শুকুর আলী পুত্র মোঃ আব্দুর রহিম,একই গ্রামের মৃত ছায়েদ মিয়া পুত্র মোঃ সুরুজ মিয়া।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ ফজলে রব্বানি চৌধুরী অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *