নরসিংদী প্রেসিডেন্সি কলেজের সনদ বিতরণ

জাতীয়

আকরাম হোসেনঃ- অদ্য ২১ নভেম্বর ২০২২ ইং তারিখে, নরসিংদী প্রেসিডেন্সী কলেজের ২০২১ সালের এইচ.এস.সি পরিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সনদ বিতরণ। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠা চেয়ারম্যান, ড.মোয়াজ্জেম হোসেন।সভাপতিত্ব করেন, নরসিংদী প্রেসিডেন্সী কলেজের সম্মানিত অধ্যক্ষ আহমাদুর রহমান।এছাড়াও প্রতিষ্ঠানের অনান্য শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

নরসিংদী জেলার প্রানকেন্দ্রে গড়ে উঠা জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান, সত্য, সুন্দর, কল্যাণ সাধনে সচেষ্ট নরসিংদী প্রেসিডন্সী কলেজ।

প্রতি বছর অসংখ্য মেধাবী শিক্ষার্থী এই প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিকের শিক্ষা গ্রহণ করে থাকে।প্রতিষ্ঠানের পাশের হার শতভাগের রেকর্ড রয়েছে। এছাড়া নরসিংদী জেলার মধ্যে অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুখ্যাতি রয়েছে।

নরসিংদী প্রেসিডেন্সী কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড.মোয়াজ্জেম হোসেন।এছাড়া এই প্রতিষ্ঠানের জনপ্রিয় অধ্যক্ষ আহমাদুর রহমান।

উক্ত অনুষ্ঠানে ২০২১সালের পরিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সনদ বিতরণ সহ, ক্যারিয়ার নিয়ে অনুপ্রেরণা মূলক বক্তব্য ও দিকনির্দেশনা দান করেন।

এসময়, উপস্থিত সকলের উদ্দেশ্যে অধ্যক্ষ আহমাদুর রহমান বলেন, তোমরা জীবনে ভালো পর্যায়ে যাও, মা বাবার দোয়া থাকলে জীবনে অনেক সহজেই বাধা অতিক্রম করা যায়।
তোমরা বাবা মায়ের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *