নৌকার সমর্থকদের ভয়ভীতি দেখানোর অভিযোগে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ-

সুনামগঞ্জের দিরাইয়ে সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ আল আমিন সমর্থকদের উপর সন্ত্রাসী হামলার কার্যকলাপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করছেন উপজেলার তাড়ল ইউনিয়নের ভাবাবেগ ও উজানধল গ্রামবাসী। শুক্রবার (১২জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ভাটি বাংলা বাউল একাডেমি ও গবেষণা কেন্দ্র ভাবাবেগ এর কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়।

ভাবাবেগ এর সাধারণ সম্পাদক দুলন চৌধুরী বলেন,অভিযোগ করেন। তিনি নৌকার কর্মী-সমর্থকদের নিরাপত্তা নিয়ে শঙ্কার কথাও জানান। লিখিত বক্তব্যে শঙ্কা ও উদ্বেগ প্রকাশ করে দুলন চৌধুরী বলেন, সদ্য সমাপ্ত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে ধল আশ্রম দাখিল মাদ্রাসা কেন্দ্রে নৌকা সমর্থক ভোটারদের ভোটদানে বাধা, এজেন্টকে মারধর করে বের করে দেয়া, ব্যালট বাক্স ছিনিয়ে নিয়ে কাঁচি প্রতীকে সিল মারাসহ নৌকার এজেন্টের অনুপস্থিতিতে ভোট গননা হয়। দুলন চৌধুরী বলেন, আমি কেন্দ্রে ভোট দিতে গেলে কাঁচি প্রতীকের সমর্থক শেখ বাবুল ও আমিনুল ইসলাম মিন্টুর নেতৃত্বে তাদের সন্ত্রাসী বাহিনী বিএনপি জামায়াতের লোকদের সঙ্গে নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। আমাদের লোকেরা এগিয়ে গেলে দেশীয় অস্ত্রসজ্জিত ওই বাহিনী আমাদের ওপর চড়াও হয়। আমাদের লোকদের মারধর করে। পুলিশ একটি কক্ষে আটকে রেখে আমার প্রাণ বাঁচায়। একপর্যায়ে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি সামাল দেয় এবং আমাদের সেখান থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে। বিষয়টি আমরা দায়িত্বরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে লিখিতভাবে জানিয়েছি। দুলন চৌধুরী বলেন, স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী বাহিনী উজান ধল গ্রামসহ তাড়ল ইউনিয়নের কয়েকটি গ্রামের নৌকার সমর্থকদের ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। বিভিন্ন অপপ্রচার করছে। আমরা ভীতসন্ত্রস্ত। আতংকে আছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সংস্কৃতি কর্মী শাহ আবদুল তোয়াহেদ, বাউল রণেশ ঠাকুর, বাউল সিরাজ উদ্দিনসহ গ্রামের শতাধিক লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *