নৌকা জয়ী হলে বিশ্বনাথ ইউনিয়নবাসীকে ‘মডেল ইউনিয়ন’ উপহার দেব : হিরন মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথে উপজেলার ‘বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ’ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়নের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও দুই বারের সদস্য আব্দুল জলিল হিরন মিয়া স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় করেছেন।

শুক্রবার (১৪ জুলাই) বিকেলে ইউনিয়নের নাজির বাজারে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আব্দুল জলিল হিরন মিয়া বলেন, আমি দীর্ঘদিন ধরে বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আসন্ন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকা দিয়ে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদান করেছেন। আমি ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে, প্রতিজন মানুষের কাছে বারবার যাচ্ছি। নৌকা প্রতিকে ভোট চাচ্ছি। ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, অবহেলিত বিশ্বনাথ ইউনিয়নের উন্নয়নের স্বার্থে আগামী ১৭ জুলাই উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।
নৌকার মাঝি আব্দুল জলিল হিরন মিয়া আরও বলেন, আমি যদি নির্বাচিত হই, তাহলে প্রধানমন্ত্রীর ‘গ্রামকে শহরে রূপান্তরিত করার যে প্রতিশ্রুতি’ সেটাকে বাস্তবায়ন করে বিশ্বনাথ ইউনিয়নবাসীকে একটি ‘মডেল ইউনিয়ন’ উপহার দেব। আমি নির্বাচিত হলে ইউনিয়নের প্রতিটি গ্রামের মুরব্বী-যুবসমাজকে নিয়ে মতবিনিময় সভা করে সকলের মতামতের ভিত্তিতে সকলের সুবিধামতো স্থানে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স স্থাপনের উদ্যোগ গ্রহণ করব। অতীতের ১৭ বছর যেভাবে যোগ্যদেরকে বিভিন্ন ভাতা প্রদান করেছি এবং নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড সমভাবে বাস্তবায়ন করেছি, চেয়ারম্যান নির্বাচিত হলে সেভাবেই কাজগুলো করব। অনেক প্রার্থী কালো টাকা ছড়িয়ে নির্বাচিত হতে চাচ্ছেন। তারা নির্বাচিত হলে জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা থাকবে না।’
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ও যুবলীগের সহ সভাপতি শামসাদুর রহমান রাহিন।
এসময় আওয়ামী লীগ নেতা ফখর উদ্দিন, চমক আলী প্রমুখসহ নৌকার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *