পাশাপাশি কবরে শায়িত ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ সদস্য

জাতীয়

চিরনিদ্রায় শায়িত হলেন রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ সদস্য। একই সারিতে পাশাপাশি ৫টি কবরে তাদের দাফন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) আসরের নামাজের পর জেলার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খন্দকার পাড়ার পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

এর আগে, বিকেলে চারটি অ্যাম্বুল্যান্সে পাঁচটি মরদেহ তাদের বাড়িতে পৌঁছায়। পরে আসরের নামাজের পর স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হলেন জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন (৪৮), তার স্ত্রী স্বপ্না বেগম (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নুর (১৩) এবং ছেলে আব্দুল্লাহ (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় বসবাস করতেন।

নিহত প্রবাসী সৈয়দ মোবারক হোসেনের মা বৃদ্ধা হেলেনা বেগম জানান, তার ছেলে মোবারক প্রথমে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। প্রায় ১৫ বছর আগে ইতালি পাড়ি দেন তিনি। দেড় মাস আগে প্রায় দুই বছর পর ইতালি থেকে দেশে ফেরেন মোবারক। স্ত্রী-সন্তানদের ইতালি নিয়ে যাওয়ার জন্য তিনি দেশে এসেছিলেন। এজন্য তিনি ভিসা-টিকিটের কাজও সম্পন্ন করে রেখেছিলেন। আগামী ১৫ মার্চের পর পরিবারের সবাইকে নিয়ে ইতালি যাওয়ার কথা ছিল বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে খাবার খেতে যান মোবারক হোসেন। পরে ওই রেস্টুরেন্ট ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়ে মারা যান মোবারক হোসেন ও তার পরিবারের চার সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *