প্যাটারসন সিটি আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি শায়েক হোসাইন।

সিলেট

প্রেস বিজ্ঞপ্তি:

যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসন সিটি আওয়ামীলীগের
দ্বি বার্ষিক সম্মেলন- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৬জুলাই) বিকেল ৬ ঘটিকায় বেঙ্গল ইনসুরেন্স হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সম্মেলনে প্যাটারসন সিটি আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক শায়েক হোসাইনকে সভাপতি নির্বাচিত করে আংশিক কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও সহ-সভাপতি শাহজাহান হান্নান সাজু, জায়েদ আহমেদ, দীপ্ত রায়, সাধারণ সম্পাদক নাহাত চৌধুরী সানিয়াত,যুগ্ম সাধারণ সম্পাদক সাইকুল ইসলাম নাইম, রাজু খান,সাংগঠনিক সম্পাদক সজিব আহমদ চৌধুরী (রুবেল) কে দিয়ে নবনির্বাচিত কমিটি ঘোষনা করা হয়েছে।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ,সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন,নিউজার্সি স্টেট আওয়ামীলীগের সভাপতি আজমল আলী, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু।

প্যাটারসন সিটি আওয়ামীলীগের সিটি আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি শায়েক হোসাইন বলেন,যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসন সিটি আওয়ামীলীগের
দ্বি বার্ষিক সম্মেলন- ২০২২ অনুষ্ঠিত হয়েছে।উক্ত সম্মেলনে আমাকে সভাপতি নির্বাচিত করায় নিউজার্সি স্টেট আওয়ামীলীগের সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু কে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও নিউজার্সি স্টেট আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসন সিটি আওয়ামীলীগের দ্বি বার্ষিক সম্মেলন-২০২২ এ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও নিউজার্সি স্টেট আওয়ামীলীগের সিদ্ধান্তে এ আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *