প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার-৪

সিলেট

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর কোতয়ালী থানার বউ বাজার সিটি কলেজ পাড়ার বাবলু শেখের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে একই এলাকার আঃ রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং গণ ধর্ষণ করে। এ সংক্রান্ত বিষয়ে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলো শহরের পুরাতন কসবার এলাকার ও জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিক, সিটি কলেজ পাড়ার মিরাজ হোসেন আকাশ, আরবপুরের তাহসিন বিল্লাল ও ঘোপ বেলতলার আরাফাত আহমেদ।

এ ঘটনায় রোববার ওই স্কুলছাত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় যশোর কোতোয়ালি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।মামলা নং-৪৯।

মামলা সূত্রে জানা যায়, মিরাজ হোসেন আকাশের সাথে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। শনিবার সন্ধ্যায় তার সাথে শহরের গাড়িখানা রোডে পুনাক মেলায় ঘুরতে যায়। সেখান থেকে তাকে গান শুনানোর কথা বলে রাত ১০টার দিকে অন্য দুজন সহযোগী বিল্লাল ও আরাফাত বিমান অফিস মোড়ে ঢোল রফিকের অফিসে নিয়ে যায়। সেখানে মদ্যপায়ী অবস্থায় থাকা আসামীরা মেয়েটিকে ধর্ষণ করে। এসময় তাকে চডথাপ্পর মেরে নির্যাতন করে বলেও অভিযোগ করেছে ওই তরুণী। এক পর্যায়ে অসুস্থ হয়ে পরলে তাকে নিয়ে অন্যত্র যাওয়ার সময় তরুণীর চিৎকারে টহলরত পুলিশের একটি দল চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড মোড় থেকে তাকে উদ্ধার করে। এসময় চারজন আসামি পুলিশের হাতে আটক হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে। স্কুলছাত্রীকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *