সিলেটের ‘কোম্পানীগঞ্জে’ আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সভা সম্পন্ন”

জাতীয়

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় আজ বিএনপি-জামায়াতের অব্যহত অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, জনগণের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের প্রতিবাদে এই শান্তি সমাবেশ করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ
জ্বালাও পোড়াও ও হরতালের প্রতিবাদে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে মিছিল এবং শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ অক্টোবর) বিকাল তিন ঘটিকায় কোম্পানীগঞ্জ কেন্দ্রীয় শহীদমিনারের সামনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এই সমাবেশের আয়োজন করেন।শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরুর প্রক্কালে আওয়ামীলীগের নেতৃত্বে বিএনপি জামাতের বিরুদ্ধে বিশাল মিছিল করে যা শহীদ মিনার প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাসের পরিচালনায়
ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলী আমজদের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে এক শান্তি সমাবেশ অনুষ্টিত হয়।শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ইয়াকুব আলী,কৃষি বিষয়ক সম্পাদক আরাফাত আলী পশ্চিম ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ জামাল, আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম সদস্য শাহ আলম।

২ নং পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুল্লুক হোসেন সাধারণ সম্পাদক মতিউর রহমান দপ্তর সম্পাদক এম এ আলীম।৫ নং উত্তর রণিখাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ফয়জুর রহমান সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, ৩ নং তেলিখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কমর উদ্দিন সহ প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-জেলা সেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন মায়া, উপজেলা যুবলীগের আহবায়ক হাজী আলাউদ্দিন, যুগ্ন আহবয়ক আব্দুর রহমান, রাসেল আহমেদ, জুয়েল আহমেদ, জাফর দেওয়ান। উপজেলা ছাত্রলীগের সভাপতি উমর আলী, সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন, সহ-সভাপতি আহমেদ রেজা রুবেল, ইজাজ, জুনায়েদ, সেলিম, ইকবাল, শাহীন,যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব। উপজেলা তাঁতীলীগ সভাপতি শের তারিকুল, যুগ্ন সম্পাদক রাসেল ইসলাম।যুব মহিলালীগের সাধারণ সম্পাদক তামান্না আক্তার হেনা,কোম্পানীগঞ্জ ছাত্রপরিষদের সভাপতি হেলাল।

শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা শাহাবুদ্দিন, সাবেক ছাত্রনেতা ফারুকুজ্জামান, সজীবুল ইসলাম জয়,রুপক চন্দ্র দাস,তুষার আহমেদ সোহাগসহ প্রমুখ।ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুস সালাম,,রাসেল, সাখওয়াত সুহেল।ইউনিয়ন যুবলীগ সভাপতি আলীম উদ্দিন, জামাল উদ্দিন জামাল মেম্বার জমির মিয়া সহ অসংখ্য নেতাকর্মী।ইউনিয়ন ছাত্রলীগ নেতা মন্তুস, সায়মন, সুরঞ্জিত দেব নাথ, সুজিত দেব নাথ, মাহবুব, ইব্রাহিম, শাহীন, বিপ্লব আলমগীর,তাঁতীলীগ নেতা বিশ্ব দেব নাথ সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *