বাকেরগঞ্জে বিআরটিসির বাস চাপায় নিহত–৫, আহত-২, ঘাতক বাস আটক

জাতীয়

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত, ও ২ জন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন অটোচালক হাসিব খান (২৫), আমির চৌধুরী (৬০), সোহাগ সিকদার (৩০), সাথী বেগম (২৪) ও অজ্ঞাতনামা মহিলা (৩৫)। আহত ফয়সাল (৩০) ও সাথী বেগমসহ তার দেড় বছরের শিশুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বরিশাল চিকিৎসাধীন অবস্থায় সাথী মারা যায়।স্থানীয় জনতা ঘাতক বাসটি আটক করেছে।

বুধবার (২০ জুলাই) বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বেলা ১২ টা ১৫ মিনিটের সময় এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার বেলা ১২ টার সময় বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে একটি অটো গাড়িতে ৬ জন যাত্রী নিয়ে লেবুখালী যাবার পথে পটুয়াখালী থেকে আসা বিআরটিসি বাস অটো গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলে ৫ জন নিহত এবং ২ জন গুরুতর আহত হয়। বাকেরগঞ্জ হাসপাতালে নেয়ার পরে ৪ জনকে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল ও মেয়র লোকমান হোসেন ডাকুয়া ঘটনাস্থল পরিদর্শন এবং হাসপাতালে নিহতদের দেখতে গিয়ে আহতদের সুচিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাদ্দাম জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের হাসপাতালে আনা হলে ৪ জনকে তিনি মৃত বলে ঘোষণা করেন এবং একটি শিশুসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা হাসপাতালে প্রেরণ করা হলে সাথী বেগম মৃত্যুবরণ করেন।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন এবং ঘাতক বাসটিকে আটক করেছেন। এ বিষয়ে প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা করা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *