বাবা হচ্ছেন নেইমার, জানালেন প্রেমিকা

খেলাধুলা বিশ্ব

এবার চোটের কারণে মাঠে ফেরার সুখবর দিতে না পারলেও নতুন একটি সুখবর দিয়ছেন নেইমার।দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন ব্রাজিল তারকা। প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে তার এটি প্রথম সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা।

ব্রুনা মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন।একটি ছবিতে দেখা যাচ্ছে, নীল শর্টস ও ক্রিমে রংয়ের টি–শার্ট পরা নেইমার তাঁর প্রেমিকা ব্রুনার ‘বেবি বাম্প’ এ চুমু খাচ্ছেন। এমন কিছু ছবির সঙ্গে ক্যাপশনে মা হতে যাওয়ার সুখবরটি পর্তুগিজ ভাষায় জানান ব্রুনা। তা বাংলায় অনূদিত করলে অর্থ দাঁড়ায়, ‘আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আমরা তোমার অপেক্ষায় আছি এবং এটাও জানি তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করতে আসছ, আরও সুখের হবে দিনগুলো। তুমি খুব সুন্দর একটি পরিবারের সদস্য হবে। ভাই, দাদা–দাদী, আঙ্কেল–আন্টিরা এখনই তোমাকে অনেক ভালোবাসে। দ্রুত এসে পড়। আমরা তোমার অপেক্ষায়।’ তবে সন্তান ছেলে না মেয়ে তা জানাননি এই জুটি। ব্রুনার এই পোস্টে নেইমারের ক্লাব ও জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

নেইমার ও ব্রুনার পোস্ট করা ছবিগুলোয় আরেকটি ইঙ্গিতও আছে। ব্রুনার বাঁ হাতের অনামিকায় রুপোর একটি আংটি দেখা গেছে। অনেকের ধারনা, ব্রুনার সঙ্গেই বুঝি বাগদান সেরেছেন নেইমার। এর আগে গত বছর একবার ব্রুনার সঙ্গে বাগদান সারার ঘোষণা দিয়েছিলেন পিএসজি তারকা। তবে এই জুটি বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই জানায়নি।

সংবাদমাধ্যম জানিয়েছে, ২০২১ সাল থেকে দুজনের মন দেওয়া–নেওয়ার শুরু। পরের বছর জানুয়ারিতে ইনস্টাগ্রামে আনুষ্ঠানিকভাবে নিজেদের প্রেমের কথা জানান নেইমার। যদিও গত আগস্টেই একবার বিচ্ছেদ হয়ে গিয়েছিল দুজনের।

তবে ভালোবাসার টানে আবার ফিরেও আসেন। দুজনেই সম্পর্কটা শুরু করেন নতুন করে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, এ বছরের শুরুতে নতুন করে প্রেম শুরু করেন নেইমার ও ব্রুনা। গত ফেব্রুয়ারিতে নেইমারের ৩১তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ব্রুনা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন প্রিয়। আমি তোমাকে নিজের সব কথা বলেছি।’

২৮ বছর বয়সী ব্রুনা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যক্তিত্ব এবং সাও পাওলোর মডেল। তাঁর নিজের কাপড়ের ব্র্যান্ড আছে।নেইমার ও ব্রুনার জীবনে এটাই হতে প্রথম সন্তান। তবে সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেসের সঙ্গে সম্পর্ক থাকতেই বাবা হয়েছেন নেইমার। ডেভি লুকা নামে তাঁর ১২ বছর বয়সী ছেলে আছে।

পায়ের চোটে নেইমারের মৌসুম আগেই শেষ হয়ে গেছে। গত ফেব্রুয়ারিতে পিএসজির হয়ে একটি ম্যাচে চোট পান ব্রাজিল তারকা। দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *