বিএনপি কোনদিন গণতন্ত্রে বিশ্বাস করে না-নানক

সিলেট

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ডিসেম্বরের ভেতরে সকল সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি করতে হবে। ডিসেম্বরের ভেতরে যদি সহযোগী সংগঠনের জেলা দায়িত্বশীলরা কমিটি গঠন করতে না পারেন তাহলে আমরা ধরে নেব আপনারা ব্যর্থ নেতৃত্ব।

তিনি সোমবার (৭ নভেম্বর) নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যদানকালে একথা বলেন।

তিনি বলেন, তৃণমুল হলো আওয়ামীলীগের প্রাণশক্তি, তাই তৃণমুলকে শক্তিশালী না করলে দল শক্তিশালী হবে না।

জাহাঙ্গীর কবির নানক আওয়ামী লীগ সব সময় গণতন্ত্রে বিশ্বাসী। বিএনপি কোনদিন গণতন্ত্রে বিশ্বাস করে না, তাদের নেতা জিয়াউর রহমান পচাত্তরের এই দিনে (৭ নভেম্বর) সেনা সদস্যদের হত্যা করে ক্ষমতা দখল করেছিলো। খালেদা জিয়া ভুয়া ভোটার তৈরি করে ক্ষমতায় আসতে চেয়েছিলো। অন্যদিকে শেখ হাসিনা মানুষের গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ের দীর্ঘ সংগ্রাম করে জণগণের ভোটে ক্ষমতায় এসেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট বুঝেন। সেজন্য সিলেটের গত বন্যায় তিনি ছটে এসেছিলেন। তিনি আমাদের নির্দেশ দিয়েছিলেন, যাতে মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার জন্য। আমাদের দলের নেতা কর্মীরা সে নির্দেশ মতে মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছেন।

এর আগে, সোমবার (৭নভেম্বর) সকাল ১১টায় নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা শুরু হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় প্রতিনিধি সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগ, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *