বিশ্বনাথের লামাকাজীতে ‘আনারস’ প্রতীকের সমর্থনে মতবিনিময় সভা

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেট জেলা পরিষদের সদ্য-সাবেক সদস্য ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ৮মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেছেন বিশ্বনাথের লামাকাজী থেকে ‘আনারস’ মার্কার গণজোয়ার শুরু হয়েছে। আপনাদের আজকের উপস্থিতি ও সমর্থনই প্রমাণ করে আমাকে আপনারা কতটা ভালোবাসেন। আমি এই জনপদের সন্তান হিসেবে আপনাদের ভালোবাসার মূল্যায়ন আজীবন করে যাব। এবারের উপজেলা নির্বাচনে আপনাদের মার্কা, গণমানুষের প্রতীক ‘আনারস’ মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাআল্লাহ। উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথ উপজেলাকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে আমি আপনাদের পাশে থাকতে চাই, কাজ করতে চাই। ‘আনারস’ প্রতীকের সহযোগীতা ও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে উন্নয়নের সহযোগী হতে আপনারা এগিয়ে আসবেন।

বুধবার (২৪ এপ্রিল) রাতে স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে লামাকাজী ইউনিয়নবাসীর আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথা গুলি বলেন।
সভায় এলাকাবাসী ‘উপজেলা পরিষদের চেয়ারম্যান’ পদে এডভোকেট গিয়াস উদ্দিন আহমদের প্রতি সমর্থন জানিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শ্রী তাপস দাস পুরকায়স্ত।

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী পোলক ভট্রাচার্য্যের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুর রশীদ লাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মাস্টার আফতাব উদ্দিন, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সরচিন্দু চক্রবর্তী শিবু, শাহজাহান মিয়া, আব্দুল জলাল, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আফরোজ বক্স খোকন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা শ্রী অতুল দেব, জেলা যুবলীগের অন্যতম নেতা মো. আক্তার হোসেন, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আবু খয়ের লালা মিয়া, আওয়ামীলীগ নেতা শামসুল হক মোল্লা, ইউপি সদস্য মো. চমক আলী, আফজল হোসেন, শ্রী প্রতাব পাল, মো. শাহনুর হোসেন, লাল মিয়া লালু, জিসু আচার্য্য, আওয়ামীলীগ নেতা এমদাদুর রহমান হেলাল, আনোয়ার হোসেন, বেলাল আহমদ লাল মিয়া, জহির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সুমন।
শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন সাংবাদিক ফারুক আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আকমল হোসাইন।

এসময় সাবেক মেম্বার মোক্তার আলী, আওয়ামীলীগ নেতা মাসুক মিয়া, শাহিন আহমদ, তহুর আলী, আলী আকবর লিকন, পলাশ সেনাপতি পাপ্পা, ফিরোজ আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরশাদ মিয়া, যুবলীগ নেতা লোকমান আহমদ, আব্দুল খালিক, আরজ আলী, লাহিন নাহিয়ানসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *