বিশ্বনাথের সেই ৫ পরিবারকে ২৫ বান টিন ও ৭৫ হাজার টাকা দিলেন এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে গত ১৬ জুন বিকেলে বৈদ্যুতিক শটসার্কিট থেকে সংগঠিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সেই ৫ পরিবারকে ২৫ বান টিন ও নগদ ৭৫ হাজার টাকা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। মঙ্গলবার (২০ জুন) দুপুরে ক্ষতিগ্রস্থ ‘ফারুক মিয়া, সুরুক মিয়া, বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়া’র হাতে টিন ও টাকা তুলে দেন এমপি মোকাব্বির।

টিন ও নগদ অর্থ প্রদানকালে এমপি মোকাব্বির খান বলেন, সেবা করার জন্য এলাকার জনসাধারণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। দায়িত্ব গ্রহনের পর থেকে সততা ও নিষ্ঠার সাথে আমি দ্রুতত সময়ের মধ্যে জনগণের কাঙ্খিত সেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকব জনসাধারণকে সাথে নিয়ে সকল অনিয়ম-দূর্নীতি, ঘুষ-মাদক ও লুটপাটকারীদের বিরুদ্ধে কথা বলেই যাব। তিনি আরো বলেন, আগামী কিছু দিনের মধ্যে নির্বাচনী আসনে প্রায় ৪০টি রাস্তার কাজের উদ্বোধন বা ভিত্তিপ্রস্থর স্থাপন করা হবে। তাই এলাকার উন্নয়নের জন্য কোন টাউট-বাটপারের ফাঁদে পা দিবেন না। এলাকার উন্নয়নে কেউ চাঁদা বা ঘুষ চাইলে, তাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করবেন।
সংগঠক মোহাম্মদ আব্দুল মুমিন কালুর পরিচালনায় টিন ও নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-৩ মোহাম্মদ সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিভাংশু গুণ বিভু, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, গণফোরাম নেতা নজরুল ইসলাম আজাদ, দৌলতপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ছালিক মিয়া, গ্রামের মুরব্বী মনির আলী, মখন মিয়া, জবর আলী, সংগঠক আবু তাহের সাগর, লিলু মিয়া, নাজমুল ইসলাস খান, জুয়েল মিয়া দুলু, পংকি মিয়া, লয়লুছ মিয়া, চেরাগ আলী, সেবুল মিয়া, হেলাল মিয়া, আলম উদ্দিন, ছইদ আলী, সাঈদ আলী, নূর উদ্দিন, জীবন আহমদ, সুহেন আহমদ, নানু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে শুক্রবার (১৬ জুন) বিকেলে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ৫ পরিবারে বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনের খবর পেয়ে এলাকাবাসি তাৎক্ষনিক আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখা দ্রæত ছড়িয়ে পড়ায় আগুন নেভানোর ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ঘটনাস্থলে পৌঁছার পূর্বে আগেই সবকিছু পুড়ে যায়। এ অগ্নিকান্ডের ঘটনায় গ্রামের ফারুক মিয়া, সুরুক মিয়া, বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়াদের প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *