বিশ্বনাথে অপরাধ দমনের নিমিত্তে বিট পুলিশিং সভা অনুষ্টিত

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

চুরি ছিনতাই রোধ ও অপরাধ দমনের নিমিত্তে সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রিতীগন্জ বাজার পরিচালনা কমিটি ও এলাকার সচেতন নাগরিকদের সাথে মতবিনিময় করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

বুধবার (১৪ জুন) বিকালে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের প্রিতীগন্জ বাজারে ওই বিট পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমানের সভাপতিত্বে ও আনজুমানে আশিকানে মুস্তফা সা. পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মাওলানা আব্দুল হালিম’র পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, তিনি বলেন এলাকার কেউ আইন লঙ্ঘন করলে সাথে সাথে এলাকার সচেতন মহলসহ পুলিশী এ্যাকশন নেওয়া হবে এবং প্রতিদিন এলাকায় পুলিশের টহল থাকবে।
সভার শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন স্হানীয় পরগনা বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাবিবুর রহমান।

এসময় বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও ক্রীড়া সংগঠক কবির আহমদ কুব্বার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গনি, বাজার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ওমর আলী, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জ্যোতির্ময় দে মতি, সিনিয়র সভাপতি তৈমুছ আলী, বিশিষ্ট মুরব্বি ও আওয়ামীলীগ নেতা পীর ইদ্রিস আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মো. আফরোজ আলী, বিশিষ্ট মুরব্বি শওকত আলী, থানার এএসআই জাকিরুল হোসেন, জয়ন্ত সরকার, উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, আনজুমানে আশিকানে মুস্তফা সা. পরিষদের সভাপতি মাওলানা আব্দুল করিম, উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদিন জয়, ইউনিয়ন যুবদলের সভাপতি সৈয়দুর রহমান, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনহার আলী, সাধারণ সম্পাদক নিরন্ত বাবু, লামাকাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মো. লাল মিয়া লালু, ৯ নং ওয়ার্ডের সদস্য জিসু আচার্য্য, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদ খান আতা, বাজার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ প্রমুখ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *