বিশ্বনাথে আল-ইসলাহ নেতা হারুনুর রশীদের জানাযা সম্পন্ন

সিলেট

স্টাফ রিপোর্টার:

সংযুক্ত আরব আমিরাতের আজমান শাখার সাবেক সভাপতি সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের বাসিন্দা বিশিষ্ঠ সমাজসেবক হারুনুর রশীদের জানাযার নামাজ শুক্রবার (২৬ এপ্রিল) মরহুমের বাড়ী সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযার নামাজে ইমামতি করেন বিশিষ্ঠ ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা কমর উদ্দিন চৌধুরী ফুলতলী। জানাযার নামাজে বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে হারুনুর রশীদকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম হারুনুর রশীদ গত ২১ এপ্রিল আরব আমিরাতের একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ আত্বীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে আনজুমানে আল-ইসলাহ নেতা হারুনুর রশীদের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ বলেন, হারুনুর রশীদ ছিলেন একজন ভাল মানুষ। যার শুন্যতা সহজে পুরণ হওয়ার নয়। তাঁর মৃত্যুতে এলাকাবাসি গভীর শোকাহত আমরা হারুনুর রশীদের আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *