বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মাওলানা শিব্বিরের মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মনোনিত মেয়র পদপ্রার্থী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিশ্বনাথ উপজেলার সাধারণ সম্পাদক ও জামেয়া মাদানিয়ার মুহতামিম মাওলানা শিব্বির আহমদ বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের নতুন বাজারস্হ নির্বাচনী কার্যালয়ে বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মতবিনিময় সভায় মাওলানা শিব্বির আহমদ বলেছেন, সবার সহযোগিতা ও মূল্যবান ভোটই হচ্ছে আমার বড়ই প্রয়োজন। আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হলে বিশ্বনাথ পৌরসভাকে মডেল পৌরসভায় পরিণত করব। তিনি বলেন, জনগণের সেবা করাই হচ্ছে আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।
তিনি আরো বলেন, বিশ্বনাথ প্রবাসী অধ্যূষিত একটি জনপদ। বিশ্বনাথের প্রবাসীদের রেমিট্যান্সে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সারা বিশ্বের সাথে বিশ্বনাথের সম্পর্ক রয়েছে। এই হিসেবে বিশ্বনাথ একটি মডেল শহর হওয়ার কথা ছিল কিন্তু ওই শহর এখনও অবেহিত অবস্থায় রয়েছে।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে বর্জ্যব্যবস্থাপনা, রাস্তা ঘাট, ড্রেন, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সব ধরনের উন্নয়ন করে একটি সুন্দর ও মডেল পৌরসভা করার চেষ্ঠা করব। এক্ষেত্রে সবার সহযোগিতা ও মূল্যবান ভোট কামনা করছি।

মতবিনিময় সভায় উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমির, পৌর জমিয়তের সভাপতি মাওলানা শামছুল ইসলাম, প্রবাসী জমিয়ত নেতা মাওলানা ফখর উদ্দিন আহমদ, শিক্ষক মাওলানা সালেহ আহমদ রাজু, উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক হাসান বিন ফাহিম, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা বুরহান উদ্দিন, জমিয়ত নেতা মাওলানা জিয়াউল হক, মাওলানা বিলাল আহমদ প্রমুখ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *