বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত জলালের রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলার আতাপুর গ্রামের ক্যান্সার আক্রান্ত হাফিজ ক্বারী জালাল উদ্দিনের রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে লামাকাজী ইউনিয়নের আতাপুর গ্রামস্হ জালাল উদ্দিনের পিতা মো. নিজাম উদ্দিন ও পরিবারের উদ্যোগে তার নিজ বাড়িতে ওই ইফতার, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতারের পূর্বে মিলাদ শেষে ক্যান্সার আক্রান্ত জালাল উদ্দিনের রোগ মুক্তি ও চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষ্যে সমাজের বৃত্তবান ও প্রবাসীদের উদ্দেশ্য করে দোয়া পরিচালনা করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার (অবসরপ্রাপ্ত) অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোহাম্মদ নোমান।

এসময় উপস্হিত ছিলেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা রশিদ আহমদ চৌধুরী, মঙ্গলগিরি গ্রামের ক্বারী মো. ছোয়াব আলী, ৮ নং ওয়ার্ডের মেম্বার লাল মিয়া লালু, জালাল উদ্দিনের পিতা মো. নিজাম উদ্দিন, লামাকাজী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমদ শান্তি মিয়া, মুরব্বি আলকাছ আলী, মুনির উদ্দিন, আব্দুল মতিন, রফিক আহমদ, ব্যবসায়ী বাবুল মিয়া, ফার্মাসিস্ট আক্তার হোসেন, সাংবাদিক ফারুক আহমদ, সংগঠক নাসির উদ্দিন, হাফিজ ক্বারী সাজ্জাদ আহমদ, ক্বারী রায়হান আহমদ, আতাপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আফজল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *