বিশ্বনাথে জোরপূর্বক রাস্তা নির্মাণ করতে গিয়ে নারীদের শ্লীলতাহানী ও গাছ কর্তনের অভিযোগ

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার মজলিস ভোগশাইল গ্রামে প্রতিপক্ষ কর্তৃক বাড়ির উঠান দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণ কাজে বাঁধা দেওয়ার দুই নারীকে মারধর-শ্লীলতাহানী, হত্যার হুমকি ও গাছ কাটার অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
মজলিস ভোগশাইল গ্রামের মৃত হরেন্দ্র মালাকারের পুত্র অনুকুল মালাকার বাদী হয়ে থানায় অভিযোগটি দায়ের করেন।

লিখিত অভিযোগের অভিযুক্ত করা হয়েছে- পৌর এলাকার মজলিস ভোগশাইল গ্রামের নিরেন্দ্র মালাকারের পুত্র লনি মালাকার, ফনি মালাকার, মৃত নিহারী মালাকারের পুত্র নিরেন্দ্র মালাকার, লনি মালাকারের পুত্র রনি মালাকার ও স্ত্রী শিবলী মালাকার, মৃত আনা মিয়া চৌধুরীর পুত্র নুরু রহমান খলিল এবং জাহারগাঁও গ্রামের মৃত হারিছ খানের পুত্র ওয়ারিছ খান।
P
বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, পারিবারিক বিভিন্ন বিষয়াদি ও জায়গা সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বাদীর সাথে অভিযুক্তদের বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে কিছু দিন যাবৎ প্রতিপক্ষ বাদীর বাড়ির উঠান দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের পায়তার করে আসছে। একাধিকবার বিষয়টি নিয়ে শালিস বৈঠক হলেও বিষয়টি সমাধান হয়নি। গত ২০ এপ্রিল সকালে বাদী বাড়িতে না থাকার সুযোগে অভিযুক্ত ‘নুরু রহমান খলিল ও ওয়ারিছ খান’র হুকুমে রাস্তা তৈরীর জন্য বাদীর বসত বাড়ির উঠানের গাছ-গাছালি জোরপূর্বক কাটতে শুরু করে অন্যান্য অভিযুক্তরা। এতে বাদী মা-বোন বাঁধা দিলে অভিযুক্তরা তাদের মারধর ও কাপড়-চোপড় টানা-হেছড়া করতঃ শ্লীলতাহানী করে। তাদের হাক-চিৎকারে এলাকার লোকজন চলে আসলে বাদীর মা-বোন অভিযুক্তদের হাত থেকে প্রাণে রক্ষা পান। অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চলে যাওয়ার সময় বর্ণিত ঘটনায় মামলা- মোকদ্দমা করলে তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে গেছে বলে বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন।

এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন তদন্ত সাপেক্ষে এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *