বিশ্বনাথে দোয়াত-কলম প্রতীকে চমক দেখাতে পারেন চেয়ারম্যান প্রার্থী সেবুল

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে ৮মে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ‘দোয়াত-কলম’ প্রতীক নিয়ে চমক দেখাতে পারেন যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও বিশ্বনাথ স্পোটর্স ডেভোলাপমেন্ট ট্রাস্ট ইউকের যুগ্ম সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া।

রোববার (৫মে) বিকেলে ‘দোয়াত-কলম’ সমর্থনে পৌর শহরে কয়েক হাজার কর্মী-সমর্থক নিয়ে করা বিশাল নির্বাচনী মিছিল উপজেলাবাসীকে দিচ্ছে সেই আবাস। প্রচার মিছিল চলাকালে পৌর শহর ‘দোয়াত-কলম’ প্রতীকের স্লোগানে মুখরিত ছিল।

‘দোয়াত-কলম’ সমর্থনে অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী সেবুল মিয়ার তাক লাগানো প্রচার মিছিলটি পৌর এলাকার নতুন বাজারস্থ আয়না হাজী মার্কেটের সামন থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে প্রবাসী চত্বরে অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়। উপজেলার প্রতি ইউনিয়ন থেকে আসা ‘দোয়াত-কলম’ সমর্থনের কর্মী-সমর্থকরা প্রচার মিছিলে অংশ গ্রহন করেন।
প্রচার মিছিল শেষে অনুষ্ঠিত পথসভায় ‘দোয়াত-কলম’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সেবুল মিয়া বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে গিয়ে ‘দোয়াত-কলম’ সমর্থনে গণজোয়ার সৃষ্টি করতে পেরেছি। তাই পাশাপাশি বিএনপি ঘরণার নেতা-কর্মী ও সমর্থকদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি, সবাই আমার সাথে আছেন। আর আসন্ন নির্বাচনে র্নিদলীয় হওয়ায় মানুষ দলমত নির্বিশেষে দোয়াত-কলম প্রতীকেই ভোট দিবেন নিজেদের কাঙ্খিত উন্নয়ন পেতে। ৮মে জনগণের রায়ে চুড়ান্ত বিজয় আমাদেরই হবে ইনশাআল্লাহ।

এদিকে, প্রথমবারের মতো উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে প্রতিদ্বন্দিতা করতে এসে উপজেলা জুড়ে সাড়া ফেলেছেন প্রবাসী সেবুল মিয়া। তরুণ প্রার্থী হিসেবে কেড়েছেন ভোটারদের নজর। সেবুল মিয়ার নির্বাচনী প্রতীক ‘দোয়াত-কলম’ প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে দাবী তার কর্মী-সমর্থকদের। উপজেলার বেশির ভাগ সাধারণ ভোটার এবার চেয়ারম্যান পদে দেখতে চান নতুন মুখ। সেকারণে নির্বাচনে পরিবর্তন নিয়ে আসতে পারেন বিএনপি নেতা সেবুল মিয়া।  সাধারণ ভোটারদের পাশাপাশি উপজেলার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বড় অংশটি সেবুল মিয়ার পক্ষে কাজ করে যাওয়ার ফলেই নির্বাচনে তার চমক আসতে পারেন। তাছাড়া নির্বাচনের তফসিল ঘোষণার পর দেশে এসে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার ফলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেবুল মিয়া নিজেকে শক্ত অবস্থানে আনতে সক্ষম হয়েছেন বলে ধারণা অনেকের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *